May 20, 2024, 8:25 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

জমিদারের বৌ লাবণ্য চরিত্রে শ্রাবন্তী!

জমিদারের বৌ লাবণ্য চরিত্রে শ্রাবন্তী!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। একের পর এক চমকপ্রদ সব সিনেমায় কাজ করে যাচ্ছেন তিনি। সে ধারাবাহিকতায় এবার নতুন একটি সিনেমায় যুক্ত হয়েছেন। নাম ‘ছবিয়াল’। পরিচালনা করছেন মানস বুস। এ বিষয় পরিচালক নিজেই জানিয়েছেন, সব কিছু ঠিকই আছে। ১৫ জুলাই থেকে হুগলীতে শুরু হবে এ ছবির প্রথম লটের শুটিং।

এদিকে ‘ছবিয়াল’ সিনেমায় শ্রবন্তীর সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন কলকাতার আরেক জনপ্রিয় অভিনেতা শাশ্বত। এর আগেও ‘গয়নার বাক্স’ ছবিতে অভিনয় করেছিলেন শাশ্বত ও শ্রাবন্তী। তবে সেখানে জুটি হিসেবে ছিলেন না তারা। এবারই প্রথমবারের মতো পর্দায় জমবে তাদের রসায়ন।

জানা গেছে, এই ছবিতে হাবুল নামের এক ফটোগ্রাফারের চরিত্রে অভিনয় করবেন শাশ্বত। আর জমিদারের বৌ লাবণ্য চরিত্রে অভিনয় করবেন শ্রাবন্তী। কীভাবে হাবুলের সাথে প্রেম হয়ে যায় লাবণ্যের? দেখা যাবে এই ত্রিভুজ প্রেমের গল্পে। ছবিটির চিত্রনাট্য লিখেছেন কৌশিক বসু।

এদিকে গত ১৯ মেয়ে প্রেমিক রোশন সিংকে বিয়ে করছেন নায়িকা শ্রাবন্তী। বিয়ের পর হানিমুনও সেরেছেন তারা। এটা এই নায়িকার তৃতীয় বিয়ে হলেও ভক্তদের আগ্রহের শেষ ছিল না। বিয়ের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভেসে বেড়িয়েছে তাদের বিয়ে ও হানিমুনের ছবি।

তবে সব কিছুকে ছাঁপিয়ে সবার প্রশ্ন ছিল একটাই। সিনেমায় ফিরবেন কবে শ্রাবন্তী। এবার সে উত্তর মিললো। এ বিষয় শ্রাবন্তী গণমাধ্যমকে জানিয়েছেন, ‘অভিনয় করতে আমি মুখিয়ে থাকি। নিত্য নতুন চরিত্রে অভিনয় করতে আমার ভালো লাগে। আর শাশ্বত দা’র সঙ্গে অভিনয় করার মজাই আলাদা। তিনি সবসময় শুটিং সেট মাতিয়ে রাখেন বিভিন্ন মজার মজার কথা বলে। আগেও তার সঙ্গে একটি ছবিতে অভিনয় করা হয়েছে। তবে সেবার ছবিতে প্রেম করা হয়নি। এবার হবে।’

সব মিলিয়ে উচ্ছ্বসিত শ্রাবন্তীও। বাণিজ্যিক ধারার এ নায়িকা ধিরে ধিরে গল্প ও শিল্পনির্ভর চলচ্চিত্রের দিকে ঝুঁকছেন। ফলে গয়নার বাক্সের মতো চলচ্চিত্রেও তাকে দেখা গিয়েছে। এরকমই গল্প নির্ভর একটি ছবি নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক মানস বুস।

Share Button

     এ জাতীয় আরো খবর